Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৩ August ২০২০

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিঃ-এ নিয়োগের উদ্দেশ্যে আবেদনকারী প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করা প্রসঙ্গে।


প্রকাশন তারিখ : 2020-08-13

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিঃ-এ নিয়োগের উদ্দেশ্যে আবেদনকারী প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করা প্রসঙ্গে।

 

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিঃ এর ৯ম (গ্রেডে) এর ১১টি ক্যাটাগরির পদে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে গত ২২/১২/২০১৯ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি নং-৬১/২০১৯ এর সূত্রে জানানো যাচ্ছে যে, উক্ত ১১টি ক্যাটাগরির মধ্যে ‘সহকারী ব্যবস্থাপক (জেনারেল)’ পদের এমসিকিউ ও লিখিত পরীক্ষা এবং ‘সহকারী ব্যবস্থাপক (এক্সামিনেশন)’ ও নিরাপত্তা কর্মকর্তা’ পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্যে হতে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রামত্ম ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd)  আপলোড করা হয়েছে।

 

০২।  পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু প্রার্থীদেরকে ১৩/০৮/২০২০ তারিখ হতে ১০/০৯/২০২০ তারিখের মধ্যে উলিস্নখিত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে।

 

০৩।  নির্ধারিত তারিখের পরে প্রবেশপত্র ডাউনলোডের কোন সুযোগ থাকবে না।

 

০৪।  পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

 

০৫।  ম্যানুয়াল পদ্ধতিতে আবেদনকারী বিভাগীয় প্রার্থী এবং ‘সহকারী ব্যবস্থাপক (জেনারেল)’ পদে ২০১৩ সালে ম্যানুয়াল পদ্ধতিতে আবেদনকারী প্রার্থীদের প্রবেশপত্র পরীক্ষার তারিখ নির্ধারিত হওয়ার পর তাদের বর্তমান ঠিকানা বরাবর প্রেরণ করা হবে।

 

০৬।  এছাড়া, অন্য ০৮টি ক্যাটাগরির পদের নিয়োগ সংক্রামত্ম কার্যক্রম পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।